Explained in Bangla| Sridevi Soda Center (2021)মুভি রিভিউ

মাঝে মাঝে এরকম হয় যে খুব বেশী আশা করে বসে থাকার পরেও একটা মুভি দেখে ভালো লাগে না। যেমন Love Story. আবার অনেক সময় এমন হয় যে মুভিটা দেখবো নাকি দেখবো না এই ভাবতে ভাবতে একটা ভালো রিভিউ দেখে মুভিটা দেখার পরেও অনেক বেশি তৃপ্তি পাওয়া যায় যেমন Sridevi Soda Center মুভিটা।

#spoileralert

এত সুন্দর মুভিটার একটাও রিভিউ না দেখে আর ডাউনলোড করি নাই আমি। ভেবেছিলাম Love Story এর মত মুভিই ভালো লাগে নাই আর এই মুভি ভালো লাগার প্রশ্নই আসে না! কিন্তু আমার ধারনা এভাবে পুরোপুরি পালটে যাবে ধারনাও করতে পারি নাই।

এত অসাধারণ মুভিটা যাতে কারো দেখা মিস না হয়ে যায় তাই আর দেরী না করে ঝটপট রিভিউ নিয়ে হাজির হয়ে গেলাম।আশা করছি সবার ভালো লাগবে মুভিটা।

আমি সাউথের Romance /Drama জনরার মুভি গুলো সব সময়ই পছন্দ করি। আজকে এখন যে কথা গুলো লিখবো এই কথা গুলো আমি আমার জানা মতে আরো দুটো মুভির রিভিউ লিখতে গিয়ে লিখেছি।

সে মুভি দুটো হচ্ছে Colour Photo এবং Uppena. এই মুভি দুটো আমার কাছে আজীবন পছন্দের তালিকার শীর্ষে থাকবে । তো আমি এই মুভি দুটোর সাথে আজকে আবার নতুন করে Sridevi Soda Center এড করে দিলাম। ভালোবাসা! সেই ঘুরে ফিরে একই ভালোবাসা, আরে ভাই ভালোবাসা কি আর জাত, বর্ন এসব চিন্তা করে হয়! ভালোবাসা তো হয়ে যায় এই কথা উচ্চ বর্নের নামে পাষণ্ড গুলা কবে বুঝবে!

ভালোবাসা কি খুব অপরাধ!হায়রে মানুষ, নিজের উচু জাত আর মান সম্মানের জন্য নিজের কলিজার টুকরা কেও বলি দিতে দুই বার চিন্তা করে না।একটা বার ভাবে না যদি নিজের সন্তান না থাকে সেখানে নিজের উচু জাত আর মান সম্মান দিয়ে কি হবে! এর আগে আমি Colour photo এবং Uppena মুভি দুটো তে দেখেছিলাম ভালোবাসার শাস্তি কত ভয়াবহ হতে পারে। আজ তার থেকেও আরো বেশী নির্মমতা দেখলাম।আর এত কিছুর পরেও ভালোবাসা বেহায়ার মত হয়েই যায়।

জাত ধর্ম কিচ্ছু মানে না এই হতভাগা ভালোবাসা। আর মানবেই বা কিভাবে! যে ভালোবাসা বিধাতা মানুষের মনে দিয়ে দিয়েছেন, কে কাকে ভালোবাসবে তা তো বিধাতাই ঠিক করে দিয়েছেন। সে ভালোবাসা আটকানোর ক্ষমতা কি মানুষের আছে!

Anandhi নামের মিষ্টি মেয়েটিকে আমি প্রথম দেখেছিলাম। Kamali From Nadukkaveri মুভিতে। আজ আবার দেখলাম শ্রীদেবী এর চরিত্রে।অসম্ভব সুন্দর একটা মেয়ে। আর অভিনয় তো এক কথায় অসাধারণ। আমার তো মনে হয় গ্রুপের ভাইয়ারা মুভি না,শুধু Anandhi কেই তাকিয়ে তাকিয়ে দেখবে

আর অন্যদিকে আছেন আমার পছন্দের Sudheer Babu. আমি তার শেষ মুভি দেখেছিলাম “V”. যাই হোক চমৎকার অভিনয় করেছেন দুজনেই।মুভির গান গুলো আমার বেশ ভালো লেগেছে। কিছু বুঝিনা ঠিক আছে।

কিন্তু আমি কিন্তু সব সময় সাউথের মুভি গুলোর গান শুনি। আমার পরিচিত যারা আছে তারা সবাই এই সিক্রেট জানে।যাই হোক এবার একটু প্লট নিয়ে লিখি।

সুরীবাবু আমাদের মুভির নায়ক জাতে উচু নয়। সে লাইটিং এর কাজ ভালো পারে এবং বিভিন্ন অনুষ্ঠানে সে লাইট সেটিং এর কাজ করে। অন্যদিকে মিষ্টি মেয়ে শ্রীদেবী, সে পড়াশোনা করে সাথে সাথে বাবার সাথে নিজেদের সোডার দোকানে কাজ করে। তো একবার গ্রামে এক ধর্মীয় অনুষ্ঠানে লাইটিং এর দায়িত্ব পায় সুরী বাবু।সেখানে মেলার আয়োজন করা হয়।

আর সেই মেলায় সোডার দোকান নেয় শ্রীদেবী আর তার বাবা। তো সেই মেলাতেই দুজনের প্রথম দেখা।আর সেই দেখা থেকেই ভালোলাগা আর ভালোবাসা। তো সেই মেলায় ঘটে এক বাজে ঘটনা। সুরীর বাবার সাথে বাজে আচরণ করে কিছু বখাটে। সুরী এরপর মারপিট করতে থাকলে এর পর্যায় খুব বাজে ভাবে আহত হয় বখাটে।

এরপর পুলিশ এসে সুরী কে ধরে নিয়ে যায়। সুরীর জামিন হয়েই যেত, কিন্তু এর মাঝেই খবর আসে হাসপাতালে মারা গেছে ছেলেটি। তারপর আবার জেলে রাখা হয় সুরীকে। অন্যদিকে শ্রীদেবী যে তার অপেক্ষায় চেয়ে আছে। যে করেই হোক সুরীকে যেতেই হবে শ্রীদেবী এর কাছে। তো সুরী জেল থেকে পালায় আর শ্রীদেবী কে নিয়ে পালিয়ে যায়। কিন্তু তারপর কি হয়! তারপর কি হয় আমি আর বলবো না। এমনিও অনেকটাই বলে দিয়েছি। বাকীটা নিজেরাই দেখে নিন।

তবে সব কিছু মিলিয়ে মুভিটা আমাকে যথেষ্ট তৃপ্তি দিয়েছে। আর পাঁচটা সাধারণ সাউথের প্রেমের মুভির মতই এই মুভিটা। কিন্তু শেষ টা কস্টের। যেমন টা ছিল Colour Photo এবং Uppena. তো আর দেরী না করে শ্রীদেবী আর সুরীবাবুর প্রেমের শেষ পরিণতি ঝটপট দেখে ফেলুন।

আর দেখে জানাবেন মুভিটা আপনাদের কাছে কেমন লেগেছে। যারা এতক্ষন কষ্ট করে আমার রিভিউটি পড়লেন তাদের অনেক ধন্যবাদ জানাচ্ছি

Sridevi Soda Center (2021)

IMDb : 7.1

Personal Rating : 10/10

Genre : Drama / Romance

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *