Explained in Bangla | Churuli 2021 মুভি রিভিউ

Churuli 2021 মুভি রিভিউ

আজ আমরা কথা বলব Churuli 2021 Full Movie নিয়ে

কেউ যদি আমায় বলে মালায়ালাম ইন্ড্রাস্টি কেন আপনার এত প্রিয়? আমি চোখ বন্ধ করে নির্দ্বিধায় বলে দিব চমৎকার সিনেমাটোগ্রাফির জন্য। তারা এই সিনেমাটোগ্রাফি দিয়েই সাধারণ গল্পকে অসাধারণ করে তুলে। যা এই মুভিতেও বিদ্যমান ছিল। মুভিটি পরিচালনা করেছেন লিজো জোস পেলিসারি।

শুরুতেই বলি গল্পটা হয়তো অনেকেই বুঝতে পারবে না সেজন্য অনেক মনযোগ সহকারে দেখতে হবে। শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে দেখলে সবাই প্লট টা বুঝতে পারবে। মুভিটি একটি গ্রাম এবং দুজন পুলিশকে কেন্দ্র করে। কিন্তু জঙ্গলের ভিতরের গ্রাম টা আট দশটা গ্রামের মতো না। সেই গ্রামের মানুষের চলাফেরাও সবার মতো না। সেই গ্রামেই ফেঁসে গেছিলাম ২ ঘন্টা। খুব ভালো লেগেছে আমার।

Churuli 2021 Explained in Bangla

**হালকা স্পয়লার**

চুরুলি কি শুধুই একটি গ্রাম নাকি গোলকধাঁধা!

কখনো গহীন জঙ্গলে অচেনা অজানা সভ্যতার কথা শুনেছেন? যেখানে মানুষ আমাদের মত দেখলেও অদ্ভুত জীবনাচরণে বিশ্বাসী? তেমনই এক রহস্যময় অভিযানের স্বাদ পায় দুই আন্ডারকাভার পুলিশ। চোর শিকার করতে গিয়ে না নিজেরাই শিকার হয়ে যায়! যেখানে নিজেদের পরিচয় ফাঁস হয়ে গেলে জান চলে যেতে পারে, কবর হয়ে গেলেও কেউ কোনদিন জানতে পারবে না! কারণ এলাকাটা ভৌতিক, রাতে অদ্ভুত সব আওয়াজ আর মানুষের আনাগোনা দেখা যায়।

যেন একটা পোর্টাল, যেখানে প্রবেশমাত্রই সব জারিজুরি শেষ! স্থানীয়দের সাথে মিশে যাও নয়ত হাওয়া হয়ে যাও। দুর্দান্ত সিনেমাটোগ্রাফি, সাউন্ড ডিজাইন এই মিস্ট্রি-সাইকোলজিক্যাল থ্রিলারকে অনন্য এক অভিজ্ঞতায় পরিণত করে, যেখানে অ্যাটমোস্ফিয়ার, মিস্ট্রি এত বেশি, যে সারাক্ষণ পরে কী হয়, আসলে হচ্ছেটা কী আশংকা লেগেই থাকে। 

জয় নামের এক ক্রিমিনাল কে ধরতে দুই পুলিশ অফিসার শ্রমিকের ছদ্মবেশে চুরুলি গ্রামে যায়। বলে রাখা ভালো এই ক্রিমিনাল কে ধরতে অনেকেই সেই গ্রামে গিয়েছে কিন্তু ধরতে পারেনি। তো ছদ্মবেশী দুই পুলিশ এন্টোনি এবং শাজিভান চুরুলিয়া গ্রামের একটি হোটেলে উঠে। তার সেখানে যাওয়ার পর থেকে দেখতে পারে এখানকার কোনো মানুষ স্বাভাবিক না। আবার রাতে কিসব দেখতে থাকে শাজিভান। তো নিরবে তারা জয় কে খুঁজতে থাকলেও কোথাও খুঁজে পায় না। তো শেষ পর্যন্ত কি খুঁজে পাবে? গ্রামের লোকজন রহস্যময় কেন? কি হবে শেষ টা?

সবার অভিনয় ছিল একদম ন্যাচারাল। জঙ্গলের প্রতিটি চরিত্র ছিল একদম নিঁখুত। এন্টোনি এবং শাজিভান চরিত্রে চেম্বান বিনোদ জোস এবং বিনয় ফোর্ট ছিল সেরার সেরা। তাদের এক্সপ্রেশন ছিল ন্যাচারাল। তারা যে মুভির অভিনয় করেছে তা বুঝার উপায় নাই। চরিত্রের সাথে একদম মিশে গিয়েছিল। পরিচালক সবার থেকে সের অভিনয় টা বের করে নিয়ে এসেছে।

শুরুতেই সিনেমাটোগ্রাফির কথা বলছি। খুবই চমৎকার ছিল। সাথে লোকেশন মন জুড়িয়ে দিয়েছে। জঙ্গল কে খুব সুন্দর ভাবে রিপ্রেজেন্ট করেছে। গ্রামের রহস্যে ভালোই আটকে ফেলতে পেরেছে। আর বিজিএম ছিল অসাধারণ। অনেক জায়গায় ভয় পেয়ে দিয়েছে। যারা মালায়ালাম ইন্ড্রাস্টির কাজ পছন্দ করে তাদের জন্য মাস্ট ওয়াচ মুভি। তাই দ্রুত দেখে ফেলেন।

Churuli 2021 Full Movie review , Churuli 2021 Full Movie Downlode

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *